গত ১২/০৫/২০১৯ তারিখে মা দিবসে আমি এই পোস্ট টি করেছিলাম কিন্তু আমার পোস্ট টি নির্বাচিত হয়নি কিন্তু গতকাল "সৈকত তালুকদার" নামে এক ভাই ঠিক একই পোস্ট টি করে, তার পোস্ট টি নির্বাচিত হয় এবং তাকে ২৫ পয়েন্ট দেওয়া হয়। মিলিমিশির প্রতিষ্ঠাতা/ এডমিনের কাছে আমার প্রশ্ন:
১) আমার কী অপরাধ ছিল যে আমার এই পোস্ট টি নির্বাচিত হয়নি?
২) আপনারা প্রতিদিন কিভাবে, কতগুলো পোস্ট নির্বাচিত করেন তার কোন সুস্পষ্ট ব্যাখা নেই। আমার পয়েন্ট 500 কাছাকাছি হওয়ায় আমার পোস্ট গুলো আর নির্বাচিত হচ্ছে না্। আপনারা বলতে পারেন আমার পোস্ট গুলো নির্বাচিত হওয়ায় মত না তাহলে গতকাল একই পোস্ট কিভাবে নিবাচিত হল? আপনাদের এমন আচারন স্বেচ্ছাচারিতা, স্বজনপ্রীতি এবং অসততার আভাস পাওয়া যায়।
৩) ৭ দিন পার হয়ে যাওয়ার পর ও আমার মিলিমিশি এ্যাকাউন্ট ভেরিফাই হয় নি। অামার তো মনে হয় আমার পয়েন্ট 500 কাছাকাছি হওয়ায় আপনারা ইচ্ছাকৃত ভাবে এ্যাকাউন্ট ভেরিফাই করছেন না।
*** অামার আর মিলিমিশির সাথে থাকা উচিত হবে বলে মনে হয় না। এ্যাকাউন্ট deactivate করার অপশনটা অনেক খুজে ও পাইনি হয়ত বা নেই। তাই এ্যাকাউন্ট deactivate করার অপশনটা চালু করার জোর দাবি জানাচ্ছি।

আজকের কুইজ (19-May-2019)

আজ অংশগ্রহণ করেছেন:2133 জন
প্রশ্নঃ ‘মাফিয়া’ আন্তর্জাতিক সন্ত্রাশী একটি দলের নাম। প্রায় ৫ হাজার সদস্য রয়েছে এই দলে, যারা মাদক চোরাচালান থেকে শুরু করে খুন, অপহরন এর মত কাজ করে থাকে। বাংলাদেশেও এর যথেষ্ট প্রভাব লক্ষ করা যায়। মার্কিন সাময়িকী ফোর্বস-এর বিশ্বের শীর্ষ পলাতক অপরাধীদের তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন এই সন্ত্রশী গ্রুপের প্রধানের নাম। ‘মাফিয়া’ এর প্রধানের নাম কি?
(A) দাউদ ইব্রাহিম
(B) জুবিনা জেরিন
(C) ছোটা শাকিলক