About Dey

অনলাইন ইনকাম বর্তমান সময়ে একটি জনপ্রিয় আয়ের মাধ্যম হয়ে দাড়িয়েছে।এখন অনেক বেকার যুবক যুবতী অনলাইন আয়কে তাদের পেশা হিসেবে বেছে নিয়েছেন।তাদের মাধ্যমে একদিকে যেমন দেশের বেকারত্ব দুর হচ্ছে তেমনি দেশ পাচ্ছে বৈদেশিক মুদ্রা তাই সকল ফ্রিল্যান্সার ভাইদের জানাই আমার আন্তরিক অভিনন্দন ও ভলোবাসা।বর্তমানে অনলাইন ইনকাম একটি স্মার্ট পেশা হিসেবে পরিচিত।
আপনি যদি অনলাইন থেকে আয়ের জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে আপনি আমার লেখাটি মনোযোগ সহকারে পড়ুন।আশা করি উপকৃত হবেন।

আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো কিভাবে আপনি অনলাইন থেতে অর্থ উপার্জন করতে পারবেন সে বিষয়ে।অনলাইন থেকে আয় করতে হলে প্রয়োজন দক্ষতা এবং ধৈর্য তবে তা অনুশীলনের মাধ্যমে অর্জন করতে হয়।চাইলেই তা করা সম্ভব নয়।তবে আপনি প্রোফেশনাল স্কিল ছাড়াই আয় করতে পারেন।এর জন্য রয়েছে অনেক কাজ যেমন পিটিসি সাইট/অ্যাপ,আর্টিকেল রাইটিং,ব্লগিং এগুলো করতে আপনাকে কোন ট্রেনিং করা লাগবে না।শুধু মাত্র একটু নেটে ঘাটাঘাটি করলেই পেয়ে যাবেন।

আজ আমি আপনাদের মাঝে এমনই একটি বিষয় শেয়ার করব যার মাধ্যমে ভাল পরিমান টাকা উপার্যন করতে সক্ষম হবেন আপনি!আর কাজ একদমই সিম্পল।তাহলে আজকের বিষয়টিই হোক আপনার অনলাইন আয়ের প্রথম পদক্ষেপ।
এখানে আপনি শুধু মাত্র একটি ব্রাউজার ব্যাবহার করেই আয় করতে পারবেন।এর জন্য কোন ইনভেস্টমেন্ট প্রয়োজন নেই!

কাজ হলে একটি ব্রাউজার ইন্সটল করা এবং রেফারেল লিংক শেয়ার করা।প্রতি রেফারেলে পাবেন ৫ ডলার যা ৪০০+ টাকার সমান।এবং আপনি খুব সহজেই তা বিকাশে নিতে পারবেন। এর জন্য প্রথমে আপনাকে https://brave.com/ban595 লিংকে গিয়ে ব্রাউজারটি ডাউনলোড করুন।এবং https://brave.com/ban595 এখান গিয়ে সাইন আপ ক্লিক করার মাধ্যমে আপনার ইমেইল দ্বারা সাইন আপ করুন।এর পরে একই যায়গার থেকে আপনি লগিন অপশনে গিয়ে লগিন করে। একটি উউটিউব চ্যানেল যুক্ত করে। রেফারেল লিংক সংগ্রহ করুন।এবং একটি আপহোল্ড একাউন্ট তৈরি করে যুক্ত করুন।কারন আপহোল্ডের মাধ্যমেই আপনি পেমেন্ট পাবেন।আমি বিগত কয়েক মাস যাবত পেমেন্ট পেয়ে আসছি।তবে অন্য কাজে ব্যস্ত থাকার কারনে বেশি সময় দিতে পারিনা।তারপরেও মাসে ২০০০-৩০০০ টাকা এ
এই সম্পর্কে আরো বিস্তারিত জানতে এ পোষ্টটি দেখতে পারেন।
https://brave.com/ban595

ধন্যবাদ মনযোগ দিয়ে পড়ার জন্য!

স্বাস্থ্য সম্পর্কিত টিপস পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।লিংক http://www.gganbitan.com

বিভিন্ন ধরনের জ্ঞান মূলক,শিক্ষা সম্পর্কিত,অনলাইন ইনকাম,বিস্ময়কর রহস্য ইত্যাদি জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।
আমাদের ওয়েবসাইটে লিংক http://www.gganbitan.com

আমার একটি ব্লগ আছে বন্ধুরা তোমরা আমার ব্লগটি অবশ্যই ঘুরে আসবে।এটা তোমাদের নিকট আমার অনুরোধ।আমার ব্লগের ঠিকানা http://amar-bangla23.blogspot.com তোমাদের যদি ব্লগটি ভালো লাগে তাহলে নিয়মিত ভিজিট করবে।
আর তুমি যদি কোন পোষ্ট করতে চাও তাহলে ব্লগে আমার সাথে কন্টাক্ট করতে পারো।ব্লগে সরাসরি এডমিনকে মেইল করার উপায় রয়েছে।তুমি চাইলে আমাকে মেইল করতে পারো।আমি তোমার নামে পোষ্টটি পাবলিশ করবো।সম্পুর্ণ ক্রেডিট তোমাকে দেওয়া হবে পোষ্টের।এটি একটি সুবর্ন সুযোগ তোমার চিন্তাধারা, দক্ষতা বিশ্বের সবার সামনে তুলে ধরার।

12-Nov-2019 তারিখের কুইজ
(অংশগ্রহণ করেছেন: 2619 জন)
প্রশ্নঃ শিশুদের জন্য খেলাধুলা ‘মানসিক বিকাশ” ঘটানোর সহায়ক। খেলা সম্প্রীতির বন্ধন, খেলাধুলা শরীর ও মনকে ভাল রাখে। শরীর সুস্থ্য রাখার জন্য প্রতিদিন কমপক্ষে ৩০মি. ব্যায়াম/খেলাধুলা করতে হবে। বয়ষ্কদের খেলা-ধুলার সুয়োগ না থাকলে সকালে/বিকালে কমপক্ষে ১৫-২০মি. দৌড়ান/ব্যায়াম করা উচিত। একটা দৌড় প্রতিযোগিতায় আপনি দ্বিতীয় রানারকে টপকে গেলেন। আপনি এখন এই দৌড়ে কত নম্বরে আছেন?
(A) ১ম স্থানে
(B) ২য় স্থানে
(C) ৩য় স্থানে