About Help & Support (milimishi.com)

সকলের জ্ঞাতার্থে!
প্রকৃতপক্ষে বাংলাদেশের পেক্ষাপটে একটি সোসাল সাইট প্রতিষ্ঠা করা অনেক কষ্টকর একটা বিষয়। এছাড়া প্রচুর ইনভেস্টমেন্টরও প্রয়োজন হয়। প্লান-পরিকল্পনা, ইনভেস্টমেন্টের সমন্বয়, সাইট আপডেট সহ সবকিছু মিলিয়ে গুছিয়ে উঠতে একটু সময়ের প্রয়োজন। তাই এই ক্ষণিকের বিলম্ব। সকলেই খুব শিঘ্রই পয়েন্ট ইউথড্র করতে পারবেন।
এই বিলম্বের জন্য ‘মিলিমিশি’ সকলের নিকট আন্তরিকভাবে দু:খিত!

মিলিমিশি’তে পাসওয়ার্ড ভূলে গেলে চিত্রের দেখানো “Forgot password?” অপশনে ক্লিক করে জয়েন করার সময় যে মোবাইল নম্বর দিয়েছিলেন সেই নম্বরটি দিন। কিছুক্ষণের মধ্যে sms এ নিউ পাসওয়ার্ড পেয়ে যাবেন।

সকলের অবগতির জন্যঃ
---
আগামী 15/07/2019ইং তারিখ হইতে পয়েন্ট ইউথড্র করা সহ সকল কার্যক্রন আরো সুন্দর ও আধুনিকায়ন করা হবে। (যাদের কত পয়েন্ট ইউথড্র করা বাকি রয়েছে, সকলে ইউথড্র করতে পারবেন)।
--
মিলিমিলি’র সাথে থাকার জন্য সকলকে ধন্যবাদ।

নিজস্ব প্রোগ্রামিং করে তৈরী করা বাংলাদেশের প্রথম সোসাল মিডিয়া,
নিজে জয়েন করুন, অন্যকে আমন্ত্রণ জানান...
(এটি ১০০% নিরাপদ, আইডি হ্যাক হওয়া বা তথ্য চুরি হওয়ার কোন সম্ভবনা নেই)
https://www.milimishi.com

‘মিলিমিশি’তে বন্ধুদের আমন্ত্রণ জানান..
[বিশ্বমানের প্রোগ্রামিং করে তৈরী করা আপডেট ভার্সন কিছুদিনের মধ্যেই চলে আসবে...]

নোটিশঃ
--
প্রচুর পরিমানে ফেইক আই.ডি তৈরী করে এক শ্রেণির প্রতারক চক্র অনর্থক পোস্ট করে পয়েন্ট অর্জন করছিল। এজন্য আমাদের উইথড্র অপশনটা কিছুদিনের জন্য বন্ধ
রয়েছে। [বিশেষ প্রোগ্রামের মাধ্যমে ফেইক আই.ডি গুলো সনাক্ত করে পুনরায় ইউথড্রা অপশন চালু করা হবে।]
--
আর নতুন নিয়ম অনুযায়ী পোস্ট করলেই পয়েন্ট পাওয়া যাবে না। শুধুমাত্র নির্বাচিত পোস্টগুলোই 20পয়েন্ট করে পাবে এবং কুইজ বিজয়ী 200 পয়েন্ট করে পাবেন।
--
মিলিমিশির সাথে থাকার জন্য সকলকে ধন্যবাদ।

বাংলাদেশ টিমকে অভিনন্দন!

জরুরি নোটিশঃ
কিছু প্রতারক চক্র প্রচুর পরিমানে ফেইক আই.ডি খুলে মিলিমিশি’র পরিবেশকে নষ্ট করার চেষ্টা করছে। সকল আই.ডি বাছাই করে নিষ্কয় করা হচ্ছে। ‘মিলিমিশি’ সুন্দর পরিবেশ সুন্দর রাখার জন্য সকলকে আহবান করা হলো।
-
একটি বিশেষ প্রোগ্রামের সাহায্যে ৫০ এর অফিক উপায়ে ফেইক আই.ডি নির্ণয় করা হয়। যেখানে প্রকৃত আই.ডি বাহকদের চিন্তিত হওয়ার কিছু নেই, কেননা এই প্রোগ্রামের ১০০% পরিক্ষিত, যা কখনোই প্রকৃত আই.ডি বাহকে কখনো ফেইক হিসেবে গণ্য করবে না।
-
-কর্তৃপক্ষ।

জরুরী নোটিশঃ
--
মিলিমিশি ব্যবহার করার জন্য সকলকে ধন্যবাদ। ‘মিলিমিশি’ একটি সুস্থ্য ধারার সোসাল নেটওয়ার্ক। এখানে কেউ ফেইক (ভূয়া) আই.ডি তৈরী করবেন না, একটি বিশেষ প্রোগ্রামের মাধ্যমে সকল ফেইক আই.ডি সনাক্ত করা হয়, এবং যিনি এই আই.ডি তৈরী করেন তার পয়েন্ট কর্তৃন/প্রয়োজনে আই.ডি বাতিল করা হয়।
----
উল্লেখ্য যে, যে মোবাইল/কম্পিউটার থেকে ফেইক আই.ডি তৈরী করা হয়। সেই মোবাইল/কম্পিউটার থেকে যেন আর কোনদিন ‘মিলিমিশি’তে প্রবেশ করা না যায়। সেই প্রযুক্তিও ‘মিলিমিশি’ কর্তৃপক্ষের রয়েছে।
----
ধন্যবাদ।

মিলিশিশি’র সাথে থাকার জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ। মিলিমিশি একটি সুস্থ্য ধারার শিক্ষা ও জ্ঞান মূলক সোসাল নেটওয়ার্ক। সকলকে বেশি বেশি Circle তৈরী করার জন্য আহবান করা হলো। কেননা কিছুদিন পর থেকে Circle এর পোস্ট ছাড়া অন্য কোন পোস্ট আপনার ওয়ালে আসবে না (আপাতত সকলের পোস্ট সবার ওয়ালে সেয়ার হচ্ছে)। উল্লেখ্য যে, Education এবং Health মেনুর সকল পোস্ট সবার জন্য উন্মুক্ত থাকবে।
---
ধন্যবাদ।

নিউ এ্যাপ ডাউনলোড লিংকঃ https://www.milimishi.com/milimishi.com.apk (মাত্র ১০ সেকেন্ডেই ডাউনলোড শেষ হবে। কেননা ফাইল সাইজ 1Mb এর চেয়েও কম)

২০২০ সালের ১লা জানুয়ারী ‘মিলিমিশি’ এর ১বছর পূর্ণ হবে। মাননীয় প্রধানমন্ত্রী ও মহামান্য রাষ্ট্রপতিকে বছরপূর্তি অনুষ্ঠানে অতিথি হিসাবে আমন্ত্রণ জানানো হবে। অনু্ষ্ঠানটি হবে ঢাকার আর্মি স্টেডিয়ামে।

মিলিমিশি’র প্রধান লক্ষ্য বিনোদনের সাথে সাথে সুস্থ্য ধারার সোসাল নেটওয়াকিং এর মাধ্যেমে সবার নিকট থেকে নতুন কিছু শেখা + নিজের জ্ঞান/প্রতিভাকে সবার মাঝে ছড়িয়ে দেওয়া।
--
যারা প্রতিদিন নতুন নতুন তথ্য দিয়ে মিলিমিশি’কে সমৃদ্ধ করছেন, তাদের সকলকে মিলিমিশি’র পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন!!! আপনাদের এই প্রচেষ্টা স্মরণীয় হয়ে থাকবে।
--
আই.ডি সংখ্যা ১০হাজার পূর্ণ হলে ৭জনকে লটারির মাধ্যমে বিজয়ী ঘোষণা করা হবে এবং একটি সুন্দর অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের পুরষ্ককার প্রদান করা হবে। (ঢাকার বাহিরে অবস্থানকারীরা অনুষ্ঠানের উপস্থিত হতে না পারলে পোস্ট অফিসের মাধ্যমে পুরুষ্কার পাঠিয়ে দেওয়া হবে)।
** বিজয়ীদের জন্য ল্যাপটপ সহ আকর্ষণীয় পুরষ্কার থাকবে।
---
মিলিমিশি মোবাইর এ্যাপ ডাউনলোড লিংকঃ
https://www.milimishi.com/milimishi.com.apk
---
ধন্যবাদান্তে,
কর্তৃপক্ষ

নিউ এ্যাপ ডাউনলোড লিংকঃ https://www.milimishi.com/milimishi.com.apk (মাত্র ১০ সেকেন্ডেই ডাউনলোড শেষ হবে। কেননা ফাইল সাইজ 1Mb এর চেয়েও কম)

মাননীয় প্রধানমন্ত্রীকে ‘মিলিমিশি’তে জয়েন করার আহবান করা হবে। (বাংলাদেশী সোসাল নেটওয়ার্ক ‘মিলিমিশি’ এটি ১ই জানুয়ারী’ ২০১৯ সবার জন্য উন্মুক্ত করা হয়, বর্তমানে বেশি কিছু বিষয়য়ের আপডেট চলছে, কাজগুলো শেষ হলেই নামনীয় প্রধানমন্ত্রী বরাবর একটি প্রতিনিধি দল উপস্থিত হয়ে ‘মিলিমিশি’ এর কার্যক্রম তুলে ধরার মাধ্যমে জয়েন করার আহবান করা হবে।

12-Sep-2019 তারিখের কুইজ
(অংশগ্রহণ করেছেন: 3637 জন)
প্রশ্নঃ তিনি ছিলেন একজন ওলন্দাজ-অস্ট্রেলীয় সামরিক কমান্ডো অফিসার। তিনি দ্বিতীয় বিশ্বযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন। বাংলাদেশের মুক্তিযুদ্ধে প্রত্যক্ষ অবদানের জন্য বাংলাদেশ সরকার তাকে বাংলাদেশের চতুর্থ সর্বোচ্চ সামরিক খেতাব বীর প্রতীক প্রদান করে। তিনিই একমাত্র বিদেশী যিনি এই রাষ্ট্রীয় খেতাবে ভূষিত হয়েছেন। আলোচ্য ব্যক্তিটির নাম কি?
(A) হ্যারল্ড উইলসন
(B) উইলিয়াম আব্রাহাম সাইমন ঔডারল্যান্ড
(C) এডওয়ার্ড হীথ
17-Aug-2019 তারিখের কুইজ
(অংশগ্রহণ করেছেন: 3494 জন)
প্রশ্নঃ দুটি দেশের মধ্যে যুদ্ধ হলে উভই দেশই চরম ক্ষতিগ্রস্থ হয়, অর্থনৈতিক ও বানিজ্যিকভাবে বিশ্বথেকে অনেক পিছিয়ে পড়ে। আন্তর্জাতিকভাবে কূটনৈতিক আলোচনা, জাতিসংঘের মধ্যস্থতা ইত্যাদি মাধ্যমে দুটি দেশের মধ্যে যুদ্ধ বন্ধ করে শান্তি আনায়ন সম্ভব। পাকিস্তান থেকে ভারত প্রায় ৫গুন বড়, দুটি দেশেই পারমানবিক শক্তিধর, যেখানে পারমানবিক অস্ত্র নিক্ষেপ করা হয় সেখান প্রায় ৮০০ বছরে কোন বৃক্ষ/কৃষি জন্মায় না। আমরা যুদ্ধ চাই না, আমরা যুদ্ধ করবো ক্ষুধার বিরুদ্ধে, দারিদ্রতার বিরুদ্ধে, পরিবেশ রক্ষার পক্ষে। আয়তনে ভারত বাংলাদেশ অপেক্ষা কত গুন বড়?
(A) প্রায় ২২-২৪গুন
(B) প্রায় ৬০-৬৫ গুন
(C) প্রায় ৯-১১গুন
04-Aug-2019 তারিখের কুইজ
(অংশগ্রহণ করেছেন: 3470 জন)
প্রশ্নঃ সঠিকভাবে জীবন পরিচালনা না করলে তার জীবন খুব দুর্বোধ্য হয়ে উঠে, যথা সময়ের কাজ যথা সময়ে করা, স্বাস্থের প্রতি যত্ন নেওয়া, পরিকল্পিতভাবে খরচ করা এই অভ্যাসগুলো পালন করে জীবনকে সহজ ও সুন্দর করে সাজানো যায়, চিন্তমুক্ত থাকা যায়। নিচের কোন চলচিত্রটি স্বাধীনতার আগে মুক্তি পেয়েছে?
(A) জীবন থেকে নেয়া, পরিচালক: জহির রায়হান
(B) বেদের মেয়ে জোসনা, পরিচালক: তোজাম্মেল হক বকুল
(C) পদ্মা নদীর মাঝি, পরিচালক: গৌতম ঘোষ