শ্রদ্ধেয় শিক্ষকবৃন্দ,
এটুআই প্রোগ্রাম, আইসিটি ডিভিশনের পক্ষ থেকে শুভেচ্ছা অভিনন্দন!
জাতিসংঘের বিশেষায়িত সংস্থা আইটিইউ (ITU) প্রতি বছর তথ্য-প্রযুক্তি খাতে World Summit on Information Society (WSIS) অ্যাওয়ার্ড প্রদান করে থাকে। সারা বাংলাদেশের শিক্ষকদের সূতিকাগার ও প্রাণকেন্দ্র সর্বোপরি শিক্ষকদের নিজ উদ্যোগে তৈরি একমাত্র অনলাইন প্ল্যাটফর্ম শিক্ষক বাতায়ন যা ৯ নং ক্যাটাগরিতে মনোনীত হয়েছে। বাংলাদেশ থেকে সর্বমোট ১৩ টি ডিজিটাল সেবার উদ্যোগ মনোনীত হয়েছে WSIS Prize 2019 পুরস্কারের জন্যে। আমার আপনার সকল শিক্ষকদের প্রাণের সূতিকাগার শিক্ষক বাতায়নকে বিজয়ী করতে আপনাকে ৯ নং ক্যাটাগরি সহ মোট ১৮ টি ক্যাটাগরিতে ভোট প্রদান করতে হবে। মাটি ও দেশ মাতৃকার জন্য নিজের ভালোবাসা দিয়ে জিতিয়ে দিব বাংলাদেশকে। জীবনের মূল্যবান ৫ মিনিট সময় দান করতে হবে দেশের নাম উজ্জ্বল করতে। আপনার একটি ভোটে পৃথিবীর বুকে বাংলাদেশের নামটি শ্রদ্ধাভরে উচ্চারিত হবে। বিশ্ব দরবারে বাংলাদেশকে জিতিয়ে দিতে ভোট করতে হবে ১৩ টি ডিজিটাল সেবার উদ্যোগকে।
তিনটি সহজ ধাপ
১. আপনার নামটি রেজিস্টার করুন এই লিংকে। https://bit.ly/2scRrX3 (মনে রাখবেন পাসওয়ার্ড এ একটি ক্যাপিটাল লেটার এবং একটি চিহ্ন দিতে হবে।)
২. আপনার ইমেইল ইনবক্স থেকে রেজিস্ট্রেশন কনফার্ম করুন এবং লগ ইন করুন। https://bit.ly/2scRrX3 /> ৩. লিংক থেকে বিভিন্ন ক্যাটাগরি তে ভোট প্রদান করুন https://bit.ly/2scRrX3 /> WSIS Award 2019_Voting Process: https://bit.ly/2scRrX3 /> আপনার একটি ভোটে জিতে যাবে বাংলাদেশ। ডিজিটাল সেবার উদ্যোগগুলোর তালিকাটি সংযুক্ত করা হলো। প্রয়োজনে যোগাযোগ করুন: 333

Puspa chandan kumar sarker
ICT4E District Ambassador, kurigram
Mobile: +8801722165579 | Email: [email protected] :

WSIS Award 2019 Voting Process.mp4
WSIS Design 001 Pop Up.jpg
WSIS Final.png

খুব সুন্দর মেসস। (সকলকে ভোট দেওয়ার আহবান।

যা ভাবি তাহা করতে পারিনা, এটা একমাত্র দুর্বলতা। ... Read More>>

পরিবর্তন আসছে, পরিবর্তন আসবেই ❤
আমরা চাইলে নিজে বদলাতে পরি, অন‍্যকে বদলে দিতে পারি,
আমরা নিজেরা পরিবর্তন হলে, সমাজ এমনিতেই পরিবর্তন হবে✌

বনানীতে একজন প্রতিবন্ধী ভিক্ষুক প্রায় একঘন্টা থেকে ময়মনসিংহের বাসে উঠার চেষ্টা করছিলেন কিন্তু কোন বাস তাকে নিতে চাচ্ছিল না। পরক্ষণে তিনি সেখানে দায়িত্বরত পুলিশ অফিসারকে অনুরোধ করলে তিনি সৌখিন নামের... Read More>>

বিলগেটসের চিঠির উত্তরে যা লিখলেন চীনের প্রেসিডেন্ট

বিল গেটস তার চিঠিতে লিখেছিলেন, চীনকে মহামারী সংক্রান্ত গবেষণা, জরুরি পদক্ষেপ গ্রহণ, ওষুধ, ভ্যাকসিন এবং ডায়াগনস্টিক্সের বিকাশে সহায়তা করতে জরুরি ভিত্তিতে ১০০ মিলিয়ন মার্কিন ডলার পর্যন্ত তহবিল দিতে প্রস্তুত তার প্রতিষ্ঠান।
বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশনের লেখা চিঠির উত্তরে... Read More>>

ভারত সফরে ট্রাম্প, নিশ্ছিদ্র নিরাপত্তায় তিন শহর
... Read More>>

ঘুরতে গেলেও সাবধান থাকুন, মোটরসাইকেল আটকিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত, তরুণ নিহত

রাজধানীর হাতিরঝিলে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে শিপন হাসান (১৮) নামে এক তরুণ নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে শিপনের বন্ধু মানিক (১৬)।


শিপনের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপতালের মর্গে রাখা হয়েছে।

রোববার রাত সাড়ে ৮টায় হাতিরঝিলের বেগুনবাড়ি ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।... Read More>>

23-Feb-2020 তারিখের কুইজ
(অংশগ্রহণ করেছেন: 4808+)
প্রশ্নঃ বাংলাদেশটা আসলেই অপরূপ! আমরা বাংলাদেশের সৌন্দয্য সম্পর্কে জানিনা বিধায় দেশের বাহিরে ঘুরতে যাই।পাহার, ঝণা, অপরূপ চা বাগান, নদী, সুন্দরবন, সমুদ্র ইত্যাদি দিয়ে অপরূপ সৌন্দয্য মোড়ানো ৬৪টি জেলা। আমরা বাংলাদেশের ৬৪টি জেলাই দেখে শেষ করতে পারি না, অথচ অবসর সময় কাটাতে চলে যাই দেশের বাহিরে। বাংলাদেশে একমাত্র গরম পানির ঝর্ণা কোথায় অবস্থিত?
(A) সীতাকুণ্ড পাহাড়, চট্টগ্রাম
(B) হীমছড়ি, কক্সবাজার
(C) তাজিংডং, বান্দরবন