যে ছেলেটা ধূমপান ছাড়া এক মূহুর্তও চলতে পারে না, সে ছেলেটাও স্ট্যটাস দেয় "ধূমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর"। সেও চায় অন্যরা ধূমপান না করুক। এটা তার চাওয়া।

যে মেয়েটা সারা বছর পাঠ্য বইটি খুলেও
দেখেনি, সেও চায় পরীক্ষায় ভালো রেজাল্ট। এটা
তার আশা।

যে ছেলেটা পাঁচ দিনেও পাঁচ ওয়াক্ত নামায পড়েনা, সেও বলে "নামায বেহেশতের চাবি"। এটা তার উপলদ্ধি।

যে মেয়েটা নিজেকে হয়তো বহু আগেই হারিয়েছে অনেকের মাঝে, আজ সেও চায় একজন সৎ বর। এটা তার আকাংক্ষা।

যে ছেলেটা নষ্টামির গুরু ছিল, সেও চায় সৎ আদর্শবান রমনী। এটা তার প্রত্যাশা।

জীবনের সংজ্ঞাটা আসলে বড়ই অদ্ভুত রকমের ! অদ্ভুত এই জীবনটা গড়ে উঠে একরাশ আশা-আকাংক্ষা আর চাওয়া-পাওয়ার সমীকরনকে ঘিরে। সমীকরন মিলে গেলে মানুষ এটা বুঝেনা যে- জীবনের ওপিঠও আছে। আর না মিললে বুঝে নেয়- এটাই বুঝি জীবনের ব্যর্থতা।

অথচ জীবনে ব্যর্থতা বলে কিছু নেই। যা আছে তা হলো আমাদের চাওয়া আর প্রচেষ্টার অসামঞ্জস্যতা!

বচ্চন পরিবারে আবার আসছে নতুন অতিথি। কয়েক দিন ধরে বলিউড পাড়ায় এমন খবরই শোনা যাচ্ছে। চার দিন আগে ভাগ্নীর বিয়ে উপলক্ষে মুকেশ অম্বানী জমকালো এক পার্টি দিয়েছিলেন। চাঁদের হাট বসেছিল অম্বানীদের বাড়িতে। শাহরুখ, অনিল কপূরের পাশাপাশি, অভিষেক-ঐশ্বরিয়াও উপস্থিত হয়েছিলেন সেখানে।

... Read More>>

পেঁয়াজের লাগামহীন মূল্য বৃদ্ধিতে জনসাধারণে মধ্যে ক্ষোভ যখন চরমে তখন বিয়ের অনুষ্ঠানে পেঁয়াজের উপহার এখন আলোচিত ঘটনা। শনিবার দুপুরে নারায়ণগঞ্জের দেওভোগস্থ হৃদম প্লাজা কমিউনিটি সেন্টারে পিয়াস-খাদিজার বৌভাতে এ ঘটনা ঘটে। বন্ধুরা তাদের উপহার দিয়েছেন এক কেজি পেঁয়াজ।

জানা গেছে, নারায়ণগঞ্জ শহরের ১নং বাবুরাইলের মোহাম্মদ পিয়াস ও ফতুল্লা... Read More>>

সন্তানকে ভালোবাসা মানে এই নয় যে তার সকল কাজ করে দেবো ----
সন্তানকে অকর্মন্য ও অথর্ব করার মধ্যে কোনো সার্থকতা নেই বরং তার সকল কাজে সাহায্য করে কর্মঠ করাই হলো আসল ভালোবাসা ও সঠিক সিদ্ধান্ত... Read More>>

বিয়ের পরে যদি মেয়ের মা মেয়ে কে পশ্রয় না দেয়
তাহলে হাজার হাজার মেয়ে তালাক থেকে মুক্তি পাবে :'(... Read More>>

বিস্তারিত Top News মেনুতে...
... Read More>>

হে প্রভু আমাদের উপর তুমি রহম করো,আমাদেরকে তুমি ক্ষমা করো, আমিন💖🌷💖🌷... Read More>>

15-Nov-2019 তারিখের কুইজ
(অংশগ্রহণ করেছেন: 4816 জন)
প্রশ্নঃ আমরা যে ওয়েব সাইট গুলো ব্যবহার করে থাকি তাকে ‘সারফেস ওয়েব’ বলা হয়। আর যে ওয়েব সাইটগুলো অত্যন্ত গোপন ভাবে থাকে এমনকি গুগলে সার্চ দিয়ে পাওয়া সম্ভব না। শুধুমাত্র ওয়েব সাইটের ঠিকানা জানার মাধ্যমে ‘বিশেষ ওয়েব ব্রাউজার’ দ্বারা প্রবেশ করা সম্ভব, তাদেরকে ‘ডার্ক ওয়েব’ বলা হয়। ডার্ক ওয়েবের মাধ্যমে সাধারণত অবৈধ কার্যকলাপ যেমন ড্রাগ ও অস্ত্র ক্রয় বিক্রয়, হ্যাকিং, সন্ত্রাশী কর্মকান্ড এই ডার্ক ওয়েবের মাধ্যমেই করা হয়।। ন্যাটো (NATO) কি?
(A) সামরিক সহযোগিতার জোট
(B) সন্ত্রাশী সংগঠন
(C) জাতি সংঘের শান্তি মিশন